ব্রেকিং নিউজ
Home / সিলেট / কিশোর গ্যাংয়ের ৩ সদস্য আটক

কিশোর গ্যাংয়ের ৩ সদস্য আটক

 

সিলেট নগরের পূর্ব জিন্দাবাজার থেকে কিশোর গ্যাংয়ের তিন সদ্যকে আটক করেছে পুলিশ। আরেকটি গ্রুপের দুই কিশোরকে তুলে নেয়ার চেষ্টাকালে তাদেরকে আটক করা হয়।

বৃহস্পতিবার (২৭ মে) রাত সাড়ে আটটার দিকে নগরের পূর্ব জিন্দাবাজার থেকে তাদেরকে আটক করে কোতোয়ালি থানা পুলিশের একটি দল।

রুম্মান আহমদ নামের এক প্রত্যক্ষদর্শী জানান, সিলেট নগরের কিশোরী মোহন স্কুলের সামনে থেকে বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে একদল কিশোর অন্য দুই কিশোরকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নেয়। এ সময় তুলে নেয়া দুই কিশোরকে অন্যরা মারপিঠ করছিল। অটোরিকশায় তুলে তাদেরকে থানায় নিয়ে যাওয়ার কথা বলছিল তারা।

একপর্যায়ে এগিয়ে এসে দুই কিশোরকে ছাড়িয়ে দেয়ার চেষ্টা করেও ব্যর্থ হন রুম্মান। পরে তিনি দেখেন, গাড়িটি সামনের দিকে এগোচ্ছে। যেকোনো ভয়াবহতার আশঙ্কায় তিনিও মোটরসাইকেল নিয়ে তাদের পিছু পিছু যাচ্ছিলেন। জেল রোডের দিকে আসার পর সিএনজিচালিত অটোরিকশা বদল করে তারা (কিশোর দল) ওই দুই কিশোরকে রিকশায় তুলে নেয়। এক সময় রিকশা দুটি একটি ছোট গলির দিকে যেতে শুরু করে।

এক পর্যায়ে রিকশা ঘুরানোর সময় পূর্ব জিন্দাবাজারের আর বি কমপ্লেক্সের সামনে তাদেরকে জনতার সহায়তায় আটকে ফেলেন রুম্মান। এ সময় ভুক্তেভোগী দুজনের একজন পালিয়ে যায়। পরে পুলিশকে ফোন দেয়া হলে তাদের তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাাফিজুর রহমান বলেন, আটকরা একেক সময় একেক কথা বলছে। মূলত পূর্ব শত্রুতার জের ধরে তারা অন্য দুই কিশোরকে তুলে নিয়ে যাচ্ছিল