ব্রেকিং নিউজ
Home / অপরাধ জগৎ / প্রেমিকের সাথে বিয়ে না হওয়ায় মাদ্রসাছাত্রীর আত্মহত্যা

প্রেমিকের সাথে বিয়ে না হওয়ায় মাদ্রসাছাত্রীর আত্মহত্যা

রংপুরের মিঠাপুকুরে প্রেমিকের সাথে বিয়ে না হওয়ায় অভিমানে এক মাদ্রসাছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। পুলিশ ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রীর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার ফুলচৌকি গ্রামে ওই ছাত্রীর নানার বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনায় মামলা করেছে ভাই মোসলেম উদ্দিন।

পুলিশ তার প্রেমিক ও স্থানীয় ইউপি সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার চেংমারী ইউনিয়নের চেংমারী গ্রামের কৃষক মোন্নাফ হোসেনের মেয়ে মোসলেমা আক্তার মোহনা (১৮) স্থানীয় মাদ্রাসায় আলীম প্রথম বর্ষের ছাত্রী। পাশের তিলকপাড়া গ্রামের আবদুল হাকিমের ছেলে সাব্বির হোসেন আরমান নামে এক যুবক প্রায় এক বছর আগে মোহনার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

বিয়ের প্রলোভনে দীর্ঘদিন যাবৎ মেলামেশা করে আসছে প্রেমিক আরমান। বুধবার রাতে আরমান বিয়ের কথা বলে মোহনাকে তার নানা আবদুর রশিদের বাড়ি ফুলচৌকি গ্রামে ডেকে নিয়ে যায়। কথা ছিল সেখানে তারা বিয়ে রেজিস্ট্রি করবে। সন্ধ্যায় নানার বাড়ি এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করা অবস্থায় স্থানীয় লোকজন ওই দুইজনকে আটক করে।

এসময় ময়েনপুর ইউপির ৪ নম্বর ওয়ার্ডের সদস্য সাজেদুর রহমান তুহিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের বিয়েতে জটিলতা সৃষ্টি করেন।

একপর্যায়ে ছেলেটি আর বিয়ে করবে না বলে জানায়। এ খবর জানার পর ভোর রাতে নানার বাড়িতেই একটি কক্ষে গলায় ওড়না পেঁচিয়ে মোহনা আত্মহত্যা করে।
মিঠাপুকুর থানার ওসি আমিরুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসার পর মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনায় মামলা হয়েছে।

জিজ্ঞাসাবাদের জন্য আরমান ও ইউপি সদস্য তুহিনকে আটক করা হয়েছে।