ব্রেকিং নিউজ
Home / রাজনীতি / ‘আ.লীগ তো করতে পারলাম না, আল্লাহর দিকে তাকিয়ে থাকা ছাড়া উপায় নেই’

‘আ.লীগ তো করতে পারলাম না, আল্লাহর দিকে তাকিয়ে থাকা ছাড়া উপায় নেই’

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, কোন অধিকার ও কোন ক্ষমতা বলে স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান পৌরসভায় পুলিশ প্রবেশ করেছে। আমি পৌরসভা অফিসে অবরুদ্ধ অবস্থায় আছি। পুলিশ এখানে তাণ্ডব চালাচ্ছে। আমি এখন আপনাদেরকে বলা ছাড়া আর আল্লাহর কাছে তাকিয়ে থাকা ছাড়া আমার আর কোন উপায় নেই।

তিনি সোমবার সন্ধ্যার পর পরই তার অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক থেকে লাইভে এসে এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, আমি ও আমার পৌরসভার লোকজনের জন্য ইফতার নিয়ে প্রবেশ করতে দিচ্ছে না পুলিশ। আমার কার্যালয় থেকে পুলিশ চারজন সহকারীকে ধরে নিয়ে গেছে। নোয়াখালীর এসপির নির্দেশে এডিশনাল এসপি শামীম, ওসি রনি, পরিদর্শক (তদন্ত) রবিউল এসব তাণ্ডব চালাচ্ছে। আমার বড় দুর্ভাগ্য ২-৩ ঘণ্টা পর পর আমাকে লাইভে আসতে হচ্ছে।

তিনি বলেন, যেখানেই বলি আমাকে বলে ধৈর্য ধরার জন্য। উচ্চ পর্যায়ে জানালে তারা আমাকে বলে, এক হাতে তালি বাজে না। আমি নাকি নিজেকে প্রকাশিত করার জন্য এসব করছি। আপনারা উচ্চ পর্যায়ে থেকে তদন্ত না করে এসব কথা কিভাবে বলেন? আমি তো ১৬ তারিখে নির্বাচনে সুষ্ঠু ভোটে প্রকাশিত হয়ে গেছি। আমাকে গ্রেপ্তার করবেন, গুলি করে হত্যা করবেন, আওয়ামী লীগ তো আপনাদের কারণে করতে পারলাম না।

কাদের মির্জা বলেন, ৪৭ বছর আওয়ামী লীগ করেছি। যারা আমাকে এসব বলে, তারা আওয়ামী লীগের রাজনীতিতে আমার অনেক পরে এসে এখন নেতৃত্ব কর্তৃত্ব করাচ্ছে। ক্ষমতা চিরস্থায়ী নয়, একদিন ক্ষমতা থেকে বিদায় নিতে হবে। সেদিন এসব ক্ষমতা অপব্যবহারের বিচার জনতার আদালতে হবে।