ব্রেকিং নিউজ
Home / অপরাধ জগৎ / নির্যাতনে শিশুর মৃত্যু, লাশ ফেলে পালালেন বাবা-সৎমা

নির্যাতনে শিশুর মৃত্যু, লাশ ফেলে পালালেন বাবা-সৎমা

 

পিরোজপুরের মঠবাড়িয়ায় বাবা ও সৎমায়ের নির্যাতনে হামজালা নামের ৪ বছরের এক শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে। হাসপাতালের সামনে ছেলের লাশ ফেলে পালিয়ে গেছেন বাবা ও সৎমা।

জানা গেছে, শিশুটির বাবা স্টিল মিস্ত্রি জুয়েল পৌর শহরের ৩নং ওয়ার্ডের স্লুইস গেট এলাকার ইউসুব মোল্লার ছেলে।

জানা গেছে, শিশু হামজালার মা-বাবার বিচ্ছেদ হওয়ার পর সে নানির কাছে ছিল। বুধবার তাকে বেড়াতে নিয়ে যায় পাষণ্ড সৎমা মরিয়ম। পরে শিশুটিকে অমানুষিক নির্যাতন করা হয়। এতে সে অসুস্থ হয়ে পড়ে।

আহত শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল প্রেরণ করেন। শিশুটির বাবা ও সৎমা বরিশাল না নিয়ে গোপনে হাসপাতাল সড়কের মা ও শিশু ক্লিনিকে ভর্তি করেন। ক্লিনিকেও শিশুটির অবস্থার অবনতি ঘটলে পরে সেখান থেকে বৃহস্পতিবার সকালে শিশু হামজালাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে অ্যাম্বুলেন্সে করে শিশুটির লাশ গভীর রাতে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ফেলে রেখে পাষণ্ড বাবা ও সৎমা পালিয়ে যান। সংবাদ পেয়ে পুলিশ রাতেই লাশ উদ্ধার করেছে।

মঠবাড়িযা থানার ওসি মাসুদুজ্জামান বলেন, শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। শিশুটির বাবা ও সৎমা পলাতক রয়েছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।