ব্রেকিং নিউজ
Home / এক্সক্লুসিভ / মামুনুল প্রসঙ্গে বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন

মামুনুল প্রসঙ্গে বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন

ভেবেছিলাম মামুনুল হক প্রেমিকা নিয়ে প্রমোদ বি’হারে গেছে, যেতেই পারে, প্রেম সে’ক্স করা কোনও অন্যায় নয়। আসলে লোকটি প্রেম নয়, দুটি মহিলার সঙ্গে প্রতা’রণা করছে।

কিছু ফোনা’লা’পে প্রমা’ণ পাওয়া গেল যে সে তার স্ত্রী আমিনা বা রাবেয়াকে ধোঁ’কা দিচ্ছে এবং ঝ’র্ণার অসহা’য়তার সুযোগে ঝর্ণাকে,যাকে সে আল্লা’হর কসম কেটে বলেছে যে বিয়ে করেছে, আসলে যাকে সে বিয়ে করেনি, নেহাত যৌ’নদা’সী হিসেবে ব্যবহার করছে।
এত ভ’য়ং’কর নারী বি’দ্বেষী লোক নারীর সঙ্গে প্রেম করে না, নারী’কে নি’জের বী’র্য ফেলার ডা’স্টবিন হিসেবে ব্যবহার করে। দুই রমণী’ই কিন্তু তাকে আপনি স’ম্বো’ধন করে। দু’জনই তাকে প্র’ভু মানে।
হেফা’জতি নেতা’দের মধ্যে ফোনালাপ, স্ত্রী’র সঙ্গে মামুনুলের ফো’নালা’প, ঝ’র্ণার সঙ্গে মামুনু’লের ফো’নালা’প, মামু’নুলের বো’নের সংগে মা’মুনু’লের স্ত্রীর ফো’নালা’প, ঝ’র্ণার সঙ্গে তার পু’ত্রের ফো’নালাপ,ঝর্ণার সঙ্গে কাবিননামা বিষয়ে এক ভাই’য়ার ফোনা’লাপ, মামুনু’লের সঙ্গে তৃ’তীয় মহিলার ফোনা’লাপ, মামুনুল সম্পর্কে ঝর্ণার পুত্রের বক্তব্য ভিডিও । এগুলো শুনলেই প্র’তা’রক মামু’নুলের চরিত্র উন্মো’চিত হয়। মাত্র দুটি প্রতা’র’ণার গল্প বেরোলো। এরকম কত গল্প আছে, কে জানে।

নারী নি’র্যা’তন, নারী হেন’স্থা, নারীর সঙ্গে প্র’তা’রণা বাংলাদেশের বদ পু’রুষলো’কেরা অহ’রহই করে। মামুনুল যে’হেতু নেতা, যে’হেতু তার আদেশে লক্ষ পঙ্গ’পা’ল চার’দিক ছাই করে দেয়, নি’জেরা শুধু খু’ন করতে নেমে পড়ে না, নিজেরা খু’ন হতেও নেমে পড়ে, সেহেতু মামু’নুলের আগ’পাশতলা দেখা জরুরি। পঙ্গ’পাল’গুলোর জানা জরুরি কোন নি’কৃষ্ট লোকের, কোন প্র’তার’কের, মিথ্যু’কের, কোন স্বা’র্থা’ন্ধ বদ লোকের আ’দেশ তারা মেনে চলে।

সূত্র -তসলিমা নাসরিনের ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে