ব্রেকিং নিউজ
Home / ব্রিটেন সংবাদ / ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক শিক্ষার্থীদের সংগঠন বাংলাদেশ ‘ল‘ এসোসিয়েশন ইউ কের উদ্যোগে শীতকালীন উৎসব

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক শিক্ষার্থীদের সংগঠন বাংলাদেশ ‘ল‘ এসোসিয়েশন ইউ কের উদ্যোগে শীতকালীন উৎসব

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক শিক্ষার্থীদের সংগঠন বাংলাদেশ ‘ল‘ এসোসিয়েশন ইউ কের উদ্যোগে শনিবার পূর্ব লন্ডনের ব্রাডিআর্টস সেন্টারে আয়োজন করা হয় এক শীতকালীন উৎসবের।
শীতকালীন বাহারি রকমের পিঠা দেশীয় খাবারের আয়োজন এবং সংগঠনের সকলের উপস্থিতিতে শীতের সন্ধ্যাটি পরিণত হয় এক মিলনমেলায়।সংগঠনের সভাপতি সলিসিটর মীর বেলাল শরীফের স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে শুরুতেই ভাষা শহীদদের শ্রদ্ধা জ্ঞাপনে সমবেত সংগীত পরিবেশন করেন সংগঠনের সদস্য বৃন্দ।
অনুষ্ঠানটির অন্যতম আকর্ষণ ছিল বাচ্চাদের জন্য ম্যাজিক শো এবং সংগঠনের সদস্যদের সংগীত পরিবেশনা,কবিতা পাঠ ও শিশুনৃত্য।
অনুষ্ঠানের আয়োজক কমিটির সমন্বয়ক ব্যারিস্টার মাহারুন আহমেদ মালা বাংলাদেশ ল এসোসিয়েশন পক্ষ থেকে যুক্তরাজ্যে বসবাসরত বাংরাদেশী কমিউনিটির সকলকে শুভেচ্ছা জ্ঞাপন করেন।
ওই সময় তিনি আইন সমিতির সদস্যদের মঞ্চে আহ্বান করে সকলকে পরিচয় করিয়ে দেন।

অনুষ্ঠানটিকে প্রানবন্ত করে তুলতে উপস্থাপনায় ছিলেন, যৌথভাবে ব্যারিস্টার মিজানুর রহমান, ব্যারিস্টার তানিয়া হক, অ্যাডভোকেট সাবেরা ইকরাম , অ্যাডভোকেট শায়লা নূর, অ্যাডভোকেট বেলাল রশীদ চৌধুরী এবং এডভোকেট মাহবুব আলম তোহা। সারবিক ব্যবস্থাপনায় ছিলেন সিনিয়র সহ-সভাপতি ব্যারিস্টার কামরুল হাসান।
উৎসবে কমিউনিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন কাউন্সিলর জেনিথ রাহমান এবং ভ্রাতৃপ্রতীম সংগঠন ঢাকা ইউনিভার্সিটি এলামনাই ইউকে এর পক্ষ থেকে প্রতিষ্ঠাতা সেক্রেটারি জনাব মারুফ চৌধুরী, সেক্রেটারি মুহাম্মাদ আব্দুর রকিব, ভাইস-প্রেসিদেন্ট এবং বাংলাদেশ হাইকমিশনের প্রটোকল অফিসার মোহাম্মাদ ইসমাইল, জয়েন্ট সেক্রেটারী সলিসিটর সৈয়দ আহমেদ ইকবাল, রিপা রকীব, সুপ্রভা সিদ্দিকী,মোস্তফা কামাল মিলন সহ সাইয়েদা শরিফা তাজ তামান্না, এডভোকেট মামুন আহমেদ কাদেরি,সখিনা খাতুন প্রমুখ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশি সলিসিটর অ্যাসোসিয়েশন (এসবিবিএস)এর প্রতিষ্ঠাতা সভাপতি এবং আইন সমিতির সিনিয়র সদস্য সলিসিটর সহুল আহমেদ, আইন সমিতির সাবেক সভাপতি ব্যারিস্টার ওয়াসিফুর রহমান তালুকদার,ব্যারিস্টার নিজামুল হক,ব্যারিস্টার আবুল কালাম, ব্যারিস্টার এম কিউ হাসান, আইন সমিতির সাবেক সাধারণ সম্পাদক ব্যারিস্টার ইকবাল হোসাইন, আইন সমিতির সদস্য ব্যারিস্টার চৌধুরী হাফিজুর রহমান,ব্যারিস্টার শরিফ নুরুল আমিন ,ব্যারিস্টার জিয়াউদ্দিন মামুন, ব্যারিস্টার মাহফুজুল হক, ব্যারিস্টার মুয়ীদ খান,ব্যারিস্টার নওফল আরশাদ জমির, ব্যারিস্টার আরিফুল কবির চৌধুরী, ব্যারিস্টার কনক জোতি বরমা, ব্যারিস্টার এম এস হক সোহাইল,এডভোকেট সীমা রহমান, ব্যারিস্টার মির্জা তছিকুল ইসলাম,সলিসিটর রাকিবুর রহমান এডভোকেট তাসনিম আরেফা শবনম সহ অনেকে।
সবশেষে র‌্যাফেল ড্র ও প্রীতিভোজ এর মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।