ব্রেকিং নিউজ
Home / ব্রিটেন সংবাদ / ব্রিকলেইনে আবারো ফিরে এলো গ্রাম বাংলা রেস্টুরেন্ট

ব্রিকলেইনে আবারো ফিরে এলো গ্রাম বাংলা রেস্টুরেন্ট

ব্রিটেনে বাংলাদেশীদের রাজধানী খ্যাত পূর্ব লন্ডনের বাংলা টাউনের ব্রিকলেইনে আবারো ফিরে এসেছে ঐতিহ্যবাহী গ্রাম বাংলা রেস্টুরেন্ট। আলু বরতা, বেগুন বরতা, হিদল চাটনী, নানান পদের দেশী মাছের তরকারীসহ দেশীও খাবারের স্বাদ নিয়ে আবারো চালু হয়েছে এই রেস্টুরেন্ট।
৩০ অক্টোবর বুধবার দুপুরে বিলেতের বাংলা মিডিয়ার সিনিয়র সাংবাদিকদের উপস্থিতিতে ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন লন্ডন বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট মুহিব চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অন্যতম কর্ণধার গোলজার খান, সেলিব্রেটি শেফ আতিক রহমান, লন্ডন বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ জুবায়ের, ব্যবসায়ী আবুল কালাম আজাদ, কাউন্সিলার শাহ সোহেল আমিন, কাউন্সিলার পুরু মিয়া, সিনিয়র সাংবাদিক মোস্তাক আলী বাবুল, কাইয়ুম আব্দুল্লাহ, জাকির হোসেন কয়েছ, আব্দুল কাইয়ুম, আনোয়ারুল ইসলাম অভি, আব্দুল কাদির চৌধুরী মুরাদ, আব্দুর রহিম রঞ্জু, আব্দুল বাছিত রফি, রেজাউল করিম মৃদা, খালেদ হোসাইন, জয়নাল আবেদিন, আবু সুফিয়ান, আহসানুল আম্বিয়া শুভ প্রমুখ।
উদ্বোধনী পর্ব শেষে সেলিব্রেটি শেফ আতিক রহমান বলেন, ব্রিকলেইনে যখন একে একেরেস্টুরেন্ট বন্ধ হচ্ছে তখন আবারো দেশীয় স্বাদের খাবার নিয়ে চালু করা হয়েছে এই রেস্টুরেন্ট। তিনি তারকা ডাল ও রঘন জুস মেইনস্ট্রিমে যেতে পারে তাহলে আলু বরতা ও বেগুন বরতাকে নিয়ে যাওয়া সম্ভব।
রেস্টুরেন্টের অন্যতম মালিক গোলজার খান বলেন, ব্রিকলেইন থেকে আস্তে আস্তে বাংলাদেশী রেস্টুরেন্ট বন্ধ হয়ে যাচ্ছে। আমাদের ইতিহাস ঐতিহ্য ধরে রাখতেই আবারো গ্রাম বাংলা রেস্টুরেন্ট চালু করা হয়েছে। তিনি কমিউনিটির সকলের সহযোগিতা কামনা করেন।

Credit: ওয়ানবাংলানিউজ