ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / ‘গদির লোভে দেশকে জঙ্গি রাষ্ট্রের কাতারে দাঁড় করিয়েছে সরকার’

‘গদির লোভে দেশকে জঙ্গি রাষ্ট্রের কাতারে দাঁড় করিয়েছে সরকার’

safiul Alam prodhan_1২৯ সেপ্টেম্বর ২০১৫: ক্ষমতার লোভে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশকে জঙ্গি রাষ্ট্রের কাতারে দাঁড় করিয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান।

সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, এখন সরকার ও স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে মনে হয় ৫ জানুয়ারির অবৈধ নির্বাচনকে জায়েজ করতে জঙ্গি ইস্যুকে সামনে আনা হয়েছিল। গদির লোভে একটি মধ্যপন্থার মুসলিম অধ্যুষিত রাষ্ট্রকে জঙ্গি রাষ্ট্রের কাতারে দাঁড় করিয়েছে এই সরকার।

তিনি বলেন, রাজনৈতিক প্রতিপক্ষকে দমন করতে গিয়ে সরকারের জঙ্গি-জঙ্গি খেলার পরিণামে এই বিপর্যয় ঘটেছে। সরকারের জঙ্গি নিরাপত্তার প্রশ্নে অস্ট্রেলিয়ার ক্রিকেট দল এখন বাংলাদেশে খেলতে আসতে চাইছে না।

তিনি বলেন, সরকারের আবিষ্কৃত জঙ্গিতত্ত্বই এখন বাংলাদেশের ক্রিকেটের জন্য কাল হয়ে দাঁড়িয়েছে।

জাগপা সভাপতি বলেন, অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের সফরের অনিশ্চয়তা বড় মাপের ক্রিকেটবিপর্যয়। রাজনৈতিক প্রতিপক্ষকে দমন করতে গিয়ে সরকারের জঙ্গি-জঙ্গি খেলার পরিণামে এই বিপর্যয় ঘটেছে। সরকারের জঙ্গি নিরাপত্তার প্রশ্নে অস্ট্রেলিয়ার ক্রিকেট দল এখন বাংলাদেশে খেলতে আসতে চাইছে না।

বিবৃতিতে শফিউল আলম প্রধান অস্ট্রেলিয়া সরকার ও দেশটির ক্রিকেট দলের প্রতি আহ্বান জানিয়ে বলেন, বাংলাদেশ অতিথিপরায়ন জাতি। আপনাদের বরণ করে নিতে সমগ্র জাতি প্রস্তুত। জঙ্গিতত্ত্ব সরকারের আবিস্কার। বাংলাদেশের জনগণ কখনোই উগ্রপন্থাকে সমর্থন করে না।