ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / ছাত্রীদের ‘প্রেম’, ‘ফেসবুক’ থেকে দূরে থাকতে বললেন সমাজকল্যাণ মন্ত্রী

ছাত্রীদের ‘প্রেম’, ‘ফেসবুক’ থেকে দূরে থাকতে বললেন সমাজকল্যাণ মন্ত্রী

mohsin২৮ সেপ্টেম্বর ২০১৪, রবিবার:  নানা কর্মকাণ্ডে আলোচিত সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী এবার ছাত্রীদেরকে ইন্টারনেটে প্রেম না করতে ‘উপদেশ’ দিলেন।‘ইন্টারনেটে ছেলে বন্ধুর সঙ্গে প্রেম করে সময় নষ্ট করো না,’ ছাত্রীদের উদ্দেশ্যে এমনই উপদেশ দেন তিনি। এমপি বলেছেন, ফেসবুক বেশি ব্যবহার করবে না, ইন্টারনেটের ভাল দিক ব্যবহার করবে। আর প্রেম করলে সময় নষ্ট হয়। সুতরাং সময় নষ্ট না করে এ দুটা বিষয়ে তোমাদের আরও সচেতন থাকতে হবে। নিজেদের মেধা ও যোগ্যতা দিয়ে স্থান করে নিতে হবে সব জায়গায়। তিনি মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের সাহিত্য সাংস্কৃতিক অনুষ্টানে বক্তৃতা করছিলেন। 

তিনি বলেন, এক সময় আমিও তোমাদের মতো ছিলাম। কিন্তু নিজ যোগ্যতা ও মেধায় আজ আমি মন্ত্রী। সুতরাং আজকের তরুণকে যোগ্য হয়ে দেশকে উন্নতির দিকে নিয়ে যেতে হবে। তিনি বলেন, ‘যতই সুন্দরী বা কালো হও না কেন, ভালোভাবে লেখাপড়া করে সুশিক্ষায় শিক্ষিত হতে পারলে জাতি তোমাদের স্মরণ করবে। তোমাদের মধ্যে আনন্দ থাকতে হবে।’

সরকারি মহিলা কলেজ অধ্যক্ষ প্রফেসর মো: শাহজানের সভাপতিত্বে অনুষ্টানে বক্তব্য রাখেন সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো শহীদুল্লাহ, মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ সৈয়দ মোহাম্মদ ফয়েজ উল্লাহ, পুলিশ সুপার তোফায়েল আহমদ, প্রভাষক আব্দুল মালিক, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, মন্ত্রীর ছোট ভাই সৈয়দ মোস্তাক আলী ও জেলা ছাত্রলীগ সভাপতি মো. জাকারিয়া প্রমুখ।