ব্রেকিং নিউজ
Home / প্রচ্ছদ / ‘তেলাপোকাও একটা পাখি, বিএনপিও একটি দল’

‘তেলাপোকাও একটা পাখি, বিএনপিও একটি দল’

০৫ মার্চ ২০১৬: তেলাপোকাও একটা পাখি আর বিএনপিও একটি দল, তার আবার কাউন্সিল- এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

শনিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া শহরের কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, ‘রাজনৈতিক দল হিসেবে বিএনপির ভেতরে কতটুকু গণতন্ত্রের চর্চা আছে সেটা তাদের কর্মকাণ্ড দেখলেই বোঝা যায়। তাদের কাউন্সিল নিয়ে কোন সমস্যা নেই। তবে এই কাউন্সিল নিয়ে যে তামাশা আর নাটক হচ্ছে তা নিয়ে দেশবাসী অন্তত যারা গণতান্ত্রিক চর্চা করে তারা লজ্জাবোধ করছে।’

বিএনপির কাউন্সিল নিয়ে আওয়ামী লীগের কোন ভাবনা নেই উল্লেখ করে হানিফ বলেন, ‘বিএনপি কোন রাজনৈতিক দলই না, যেটাকে নিয়ে আওয়ামী লীগের কোন ভাবনা আছে। এটা একটা জগাখিচুড়ি দল। কাউন্সিল নিয়ে বিএনপির তামাশা দেশবাসী দেখছে এবং এর জবাবও তারা পাবে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলীর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে আরো বক্তব্য দেন পুলিশ সুপার প্রলয় চিসিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল ইসলাম, কুষ্টিয়া আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট অনুপ কুমার নন্দ্বী প্রমুখ।