ব্রেকিং নিউজ
Home / খেলাধুলা / ঢাকার মাঠে পাকিস্তানী সমর্থককে হেনস্তার অভিযোগ মিথা : বশির আহমেদ

ঢাকার মাঠে পাকিস্তানী সমর্থককে হেনস্তার অভিযোগ মিথা : বশির আহমেদ

boshir1৪ মার্চ ২০১৬: বশির আহমেদ। পাকিস্তান ক্রিকেটের আইকন সমর্থক। গত বুধবার চলমান এশিয়া কাপ ক্রিকেটে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাংসদ ইলিয়াস মোল্লার উৎসাহে ঢাকার মিরপুরে শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এই পাকিস্তানি নাগরিককে জোর করে বাংলাদেশের পতাকা পরিয়ে দেবার অভিযোগ উঠেছিল।
বিবিসি বাংলা জানিয়েছে, সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা যাচ্ছে, ক্ষমতাসীন আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লার সামনে বাংলাদেশি পতাকা জড়ানো সেই পাকিস্তানি সমর্থক কাঁদছেন।
ফেসবুকের বিভিন্ন পোস্টে জানা যাচ্ছে, সেই পাকিস্তানি নাগরিকের নাম বশির আহমেদ। পাকিস্তান দল যেখানেই খেলতে যায়, বশির আহমেদ সে মাঠে গিয়ে তার দলকে সমর্থন জানান।
ফেসবুকে ছড়িয়ে পড়া ছবিগুলোতে দেখা যাচ্ছে, পাকিস্তানি সেই সমর্থন যখন কাঁদছেন তখন তাকে ঘিরে বেশ কয়েকজন নারী-পুরুষ উল্লাস করছেন এবং মোবাইল ফোনে ছবি তুলছেন। তাদের মাঝখানে সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লাকে নির্বিকারভাবে বসে থাকতে দেখা যাচ্ছে। একটি ছবিতে সেই পাকিস্তানি সমর্থকের সাথে সংসদ সদস্যকে কথা বলতেও দেখা যাচ্ছে।
তবে আজ শুক্রবার শ্রীলঙ্কার বিপক্ষে পাকিস্তানের ম্যাচ দেখতে এসে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বশির আহমেদ এই দাবি নাকচ করে দিয়েছেন। তিনি নিজের ইচ্ছেতেই বাংলাদেশের পতাকা পরেছেন বলে জানিয়েছেন। বরাবরের মতো এদিনও তাঁকে বেশ আনন্দ-উল্লাস করতে দেখা যায়।

গত বুধবারের বাংলাদেশ ও পাকিস্তান ম্যাচের ঘটনা জানতে চাইলে একরকম আশ্চর্য হয়ে যান বশির আহমেদ। আলাপকলে তিনি বলেন, ‘এটা কেমন কথা?  আমাকে তো কেউ বাংলাদেশের পতাকা পরতে বলেনি। আর জোর করার তো প্রশ্নেই আসে না। আমি নিজে থেকেই বাংলাদেশের পতাকা পরেছি। বাংলাদেশকে আমি ভালোবাসি, তাই তাদের জয়ে খুশি হয়ে পতাকাটা পরেছিলাম।’

জোর করে এই পতাকা পরানোর সময় একজন সাংসদ নাকি সেখানে উপস্থিত ছিলেন। এই সম্পর্কে তিনি বলেন, ‘আমি নিজে থেকেই তাঁর সঙ্গে কথা বলতে গেছি। আসলে গ্যালারিতে মজা করা আমার একটা স্বভাব। তাই তাদের পতাকাটা একটু পরেছিলাম।’