ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / বালুর নিচে মিলল চার শিশুর লাশ

বালুর নিচে মিলল চার শিশুর লাশ

১৭ ফেব্রুয়ারি ২০১৬: হবিগঞ্জের বাহুবলে গত শুক্রবার থেকে নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর বাড়ির পাশে বালুতে পুঁতে রাখা চার শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার বেলা ১১টার দিকে জেলার বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহত শিশুরা হলো, বাহুবলের ভাদেশ্বর ইউনিয়নের সুন্দ্রাটিকি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে স্থানীয় সুন্দ্রটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাত ভাই একই বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০), আবদাল মিয়ার ছেলে একই বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্র মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আব্দুল কাদিরের ছেলে সুন্দ্রাটিকি মাদরাসার ছাত্র ইসমাঈল হোসেন (১০)।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, লাশ চারটি বালি চাপা দেয়া অবস্থায় উদ্ধার করা হয়। তবে, তিনি এ ঘটনার বিস্তারিত জানাতে পারেননি।

শুক্রবার বিকেল সাড়ে ৪টায় বাড়ির পাশের মাঠে খেলাধূলা করতে যায় ওই শিশুরা। এরপর তারা আর বাড়িতে ফিরে আসেনি। শনিবার জাকারিয়া শুভর বাবা বাহুবল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এর পর থেকে পুলিশের একাধিক দল মাঠে নামে ওই শিশুদের অনুসন্ধানে। গত রোববার অবস্থা পর্যবেক্ষণ করতে সিলেটের ভারপ্রাপ্ত উপমহাপরিদর্শক (ডিআইজি) ড. মো. আক্কাছ উদ্দিন ভূঁইয়া, হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (দক্ষিণ, সার্কেল) মাসুদুর রহমান মনির ও হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. মুক্তাদির হোসেন বাহুবল অবস্থান করেন এবং স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে দিনভর মিটিং করেন। সোমবার বিকেলে হবিগঞ্জের পুলিশ সুপারের পক্ষ থেকে নিখোঁজ শিশুদের সন্ধানদাতাকে ২০ হাজার টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা করা হয়।