ব্রেকিং নিউজ
Home / অপরাধ জগৎ / জঙ্গি সন্দেহে দুই তরুণের ওপর পুলিশি নির্যাতন

জঙ্গি সন্দেহে দুই তরুণের ওপর পুলিশি নির্যাতন

ইসলামিক স্টেটের সঙ্গে জড়িত সন্দেহে বান্দ্রার দুই তরুণকে পিটিয়েছে মুম্বাই পুলিশ। স্থানীয় পুলিশের বরাত দিয়ে এ খবর জানিয়েছে এনডিটিভি।
এনডিটিভি জানায়, শুক্রবার রাতে দুই মদ্যপকে রাস্তা পার করতে সাহায্য করছিলেন আশিফ শেখ এবং দানিশ শেখ নামের ১৯ বছরের দুই তরুণ। এ সময় আচমকাই পুলিস এসে তাদেরকে ইসলামিক স্টেটের চর সন্দেহে তুলে নিয়ে যায়। থানায় নিয়ে গিয়েই তাদের পেটাতে শুরু করে। তারা তাদেরকে ভারত ছেড়ে পাকিস্তান চলে যাওয়ারও হুমকি দেয়। ওই দুই তরুণের অভিযোগ, ধর্মের কারণেই কোনো প্রমাণ ছাড়াই তাদের ওপর নির্মম অত্যাচার চালিয়েছে পুলিস।
এনডিটিভি’কে আসিফ জানিয়েছেন, ‘কোনও কারণ ছাড়াই পুলিশ আমাদের উপর অকথ্য অত্যাচার চালিয়েছে। মারতে মারতে ওরা আমাদের পাকিস্তানে চলে যেতে বলছিল। বাড়িতে একটা ফোন পর্যন্ত করতে দেয়নি।’ পরে তাদের বিরুদ্ধে অভিযোগ না করার জন্য পুলিশ তাদের ঘুষ সেধেছিল বলেও অভিযোগ করেছেন ওই তরুণ।
এ ঘটনায় পুলিশের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে তাদের দুই পরিবার। কিন্তু দায়ী পুলিশ সদস্যদের বিরুদ্ধে কর্তৃপক্ষ এখনও কোনও ব্যবস্থা না নেয়ায় তাঁরা অসন্তোষ প্রকাশ করেছেন।
এ নিয়ে এখন পর্যন্ত পুলিশের তরফ থেকে কোনও আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি। মুম্বাইয়ের পুলিস কমিশনার আহমেদ যাদব এ অভিযোগ খতিয়ে দেখার নির্দেশ দিয়েছেন।