ব্রেকিং নিউজ
Home / প্রচ্ছদ / লন্ডনে এসে পৌঁছেছেন সৈয়দ আশরাফ

লন্ডনে এসে পৌঁছেছেন সৈয়দ আশরাফ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম আজ সন্ধ্যা ৬টায় ব্যাক্তিগত সফরে লন্ডনে এসে পৌঁছেছেন । সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছিলেন। যুক্তরাজ্য আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সৈয়দ আশরাফুল ইসলামকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান।

সৈয়দ আশরাফ কে অভ্যর্থনা জানাতে বিমান বন্দরে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মোহাম্মদ শরীফ, সহ সভাপতি জালাল উদ্দিন, শাহ আজিজ, সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, যুগ্ম সম্পাদক মারুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, শাহাব উদ্দিন চঞ্চল, মানবাধিকার সম্পাদক সারব আলী, ত্রান সম্পাদক হাবিবুর রহমান হাবিব,মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুর রহমান মুজাহিদ। ইষ্ট লন্ডন আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক, ওয়েষ্ট লন্ডন আওয়ামী লীগের সভাপতি উস্তার আলী,যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সায়েদ আহমদ সাদ, সাধারণ সম্পাদক সানু মিয়া, যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ফকরুল ইসলাম মধু, সাধারণ সম্পাদক সেলিম আহমদ খান। প্রজন্ম ৭১ এর আহ্বায়ক মোঃ বাবুল হোসেন। যুক্তরাজ্য বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সাধারণ সম্পাদক সুশান্ত দাস গুপ্ত। ছাত্র লীগের সহ সভাপতি সরোয়ার কবির প্রমুখ।

উল্লেখ্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের (এলজিআরডি) মন্ত্রীর পদ থেকে অব্যাহতি পাওয়ার পরপরই গত ১৫ জুলাই লন্ডন ছোট ভাইয়ের বিয়েতে যোগ দেয়ার কথা ছিল তাঁর।

আগামী ৪ঠা অক্টোবর তাঁর ঢাকায় ফেরার কথা রয়েছে। সৈয়দ আশরাফের ঘনিষ্ঠ একটি সূত্রে জানা গেছে, মূলত স্ত্রী-কন্যার সঙ্গে সময় কাটাতেই তিনি লন্ডন গেছেন। সেখানে তিনি পরিবারের সদস্যদের সঙ্গে ঈদ পালন করবেন।