ব্রেকিং নিউজ
Home / বিনোদন / সালমান দোষী সাব্যস্ত

সালমান দোষী সাব্যস্ত

Salman1০৬ মে, ২০১৫: ১৩ বছর আগের হত্যা মামলার রায়ে মুম্বাই আদালত বলিউড সুপারস্টার সালমান খানকে দোষী সাব্যস্ত করেছে। ‘হিট অ্যান্ড রান’ মামলায় বুধবার মুম্বাইয়ের সেশন আদালতের বিচারক ডি. ডব্লিউ দেশপান্ডে এই রায় ঘোষণা করেন। দোষী সাব্যস্ত হওয়ায় ৪৯ বিষয়ী এই অভিনেতার ১০ বছর পর্যন্ত কারাদণ্ড হতে পারে।
আজ ৬ মে বুধবার সকাল সোয়া ১১টার দিকে মুম্বাইয়ের স্থানীয় একটি আদালতে সালমানের বিরুদ্ধে ‘হিট এন্ড রান’ মামলার রায় ঘোষণা করা হয়। রায় ঘোষণার সময় সালমানকে কাঁদতে দেখা গেছে বলে জানিয়েছে ভারতের ‘এনডিটিভি’। এসময় তার বোন আলভিরা খানও কান্নায় ভেঙে পড়েন।

দীর্ঘ ১৩ বছর পর সালমানের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমানিত হলেও এখনো আদালতে চলছে উভয় পক্ষের যুক্তি তর্ক। যুক্তি তর্ক শেষ হওয়অর পর পরই সালমানের বিরুদ্ধে আসতে পারে অন্তত ১০ বছরের হাজত বাস।

উল্লেখ্য, ২০০২ সালের ২৮ সেপ্টেম্বর ৪৯ বছর বয়সী এই অভিনেতার গাড়ির নিচে চাপা পড়ে একজন নিহত ও চারজন আহত হয়েছিলেন। প্রসিকিউশন দাবি করেছেন, সালমান রেইন বার ও জুজুর একটি রেস্টুরেন্টে মদ্যপান করেছিলেন। এরপর মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর সময় তিনি নিয়ন্ত্রণ হারান। এতে ফুটপাথে ঘুমিয়ে থাকা এক ব্যক্তি নিহত ও চারজন আহত হন।