ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / রাজধানীর ধানমণ্ডি এলাকা থেকে পরিবেশ আইনবিদ সৈয়দা রিজওয়ানা হাসানের অপহৃত স্বামী এবি সিদ্দিককে উদ্ধার করেছে পুলিশ

রাজধানীর ধানমণ্ডি এলাকা থেকে পরিবেশ আইনবিদ সৈয়দা রিজওয়ানা হাসানের অপহৃত স্বামী এবি সিদ্দিককে উদ্ধার করেছে পুলিশ

imageবাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতির (বেলা) প্রধান নির্বাহী সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী আবু বকর সিদ্দিককে রাত দেড়টার সময় ধানমণ্ডি মাঠ এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ধানমণ্ডি থাকার ওসি মো. আবু সালেহ মাসুদ শেখ।
রমনা জোনের ডিসি মারুফ হাসানও এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে ফতুল্লা থানার ওসি আক্তার হোসেন বলেন, আমরা জানতে পেরেছি সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী ধানমণ্ডি থানায় আছেন। আমরা ফতুল্লা থেকে ধানমণ্ডি থানার উদ্দেশে রওনা হয়েছি।

বৃহস্পতিবার মধ্যরাতে রাজধানীর কলাবাগান বাসস্ট্যান্ডে বসানো চেকপোস্টে একটি সিএনজি অটোরিকশায় তাকে খুঁজে পায় পুলিশ।

বুধবার বেলা আড়াইটার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ভূঁইয়া ফিলিং স্টেশনের সামনে থেকে একদল দুর্বৃত্ত অস্ত্রের মুখে সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী আবু বকরকে অপহরণ করে। রিজওয়ানা হাসান এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় মামলা করেন।

পুলিশ জানায়, চেকপোস্টে তল্লাশির জন্য থামানো একটি সিএনজি অটোরিকশার ভেতর আবু বকরকে দেখতে পায় ‍পুলিশ। এ সময় আবু বকরের সঙ্গে আর কেউ ছিলেন না। পরে পুলিশ তার পরিচয় পেয়ে তাকে ধানমন্ডি থানায় নিয়ে যায়। বর্তমানে আবু বকর ধানমন্ডি থানায় রয়েছেন।

খবর পেয়ে থানায় উপস্থিত হন রিজওয়ানা হাসান। দ্রুততম সময়ের মধ্যে স্বামী উদ্ধার হওয়ায় তিনি পুলিশ, সংবাদমাধ্যম এবং প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সদিচ্ছার কারণেই এত দ্রুত সময়ের মধ্যে তাকে উদ্ধার করা সম্ভব হয়েছে।