ব্রেকিং নিউজ
Home / রাজনীতি / সিলেট-৩ উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী আতিক নিজ ঘরে অবাঞ্চিত

সিলেট-৩ উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী আতিক নিজ ঘরে অবাঞ্চিত

 

সিলেট-৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিককে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে।

সোমবার রাতে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারে জাতীয় পার্টির জনসভা থেকে তাকে অবাঞ্চিত ঘোষণা করা হয়।

দক্ষিণ সুরমা উপজেলার ৯নং ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠন আয়োজিত এক মতবিনিময় সভা থেকে এই ঘোষণা দেন জাপা নেতা মনসুর আহমদ। আতিকুর রহমান আতিকের নিজ বাড়ি মোগলা বাজার।

এর আগে রাত সাড়ে ৮টার দিকে মতবিনিময় সভা শুরু হয়। সভায় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব উসমান আলী, সাবেক সাধারণ সম্পাদক আহসান হাবিব মঈন।

সভায় সভাপতিত্ব করেন মোগলাবাজার থানা জাপা সভাপতি দেলোয়ার হোসেন। এতে বক্তব্য রাখেন দাউদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড সভাপতি পংকি মিয়া, ২নং ওয়ার্ড সভাপতি মো. আব্দুর রহমান, ৩নং ওয়ার্ড সহসভাপতি মো. দুলাল আহমদ, ৪নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মো. সাইদুল ইসলাম, সহসাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আব্দুর রহমান, ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আহবাব হোসেন বাচ্চু, ৭নং ওয়ার্ড সাধারণ সম্পাদক কাওসার আহমদ ও ৮নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আব্দুল খালিক।

দেলোয়ার হোসেন বলেন, সিলেট-৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী আতিকু রহমান আতিকের নানা অনিয়ম, নির্বাচনী প্রচারণায় কোন্দল, ক্ষোভ, নেতাকর্মীদের সঙ্গে ঔদ্ধত্যপূর্ণ আচরণ, মূলধারার বাইরে থাকা আতিকের ঘনিষ্ঠজনদের অন্যায় ব্যবহারের প্রতিকার না পাওয়ার কারণে তাকে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে। সভায় দেলোয়ার হোসেন মোগলাবাজার থানার জাপা সভাপতির পদ থেকে পদত্যাগের ঘোষণা দেন।