ব্রেকিং নিউজ
Home / অপরাধ জগৎ / চাপাতি দিয়ে স্ত্রীকে হত্যা করতে দরজায় স্বামী, রুদ্ধশ্বাস ১ ঘন্টা পরে পুলিশের হাতে গ্রেপ্তার

চাপাতি দিয়ে স্ত্রীকে হত্যা করতে দরজায় স্বামী, রুদ্ধশ্বাস ১ ঘন্টা পরে পুলিশের হাতে গ্রেপ্তার

 

চট্টগ্রামের গোসাইল ডাঙ্গায় দাম্পত্য কলহের জেরে চাপাতি দিয়ে স্ত্রীকে হত্যাচেষ্টার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ওই ব্যাক্তির নাম সুজন দাস।

জানা যায়, স্ত্রীকে হত্যা করতে দুটি চাপাতি কিনে আনেন সুজন দাস। এরপর তার শ্বশুর বাড়িতে স্ত্রীকে হত্যা করতে গেলে তার স্ত্রী ও শ্বশুর তার হাতে চাপাতি দেখতে পেয়ে দরজা আটকে দেন। তারপরও অভিযুক্ত সুজন চাপাতি নিয়ে দরজার কোপাতে থাকেন।

এ প্রসঙ্গে সুজন দাস ও স্ত্রী দুজনেই পরস্পরকে অবৈধ সম্পর্কের অভিযোগ করেন। সুজন দাস বলেন, ‘আমার ১৯ ভরি স্বর্ণ ও ২ লাখ ৯৬ হাজার টাকা না বলে নিয়ে আসে সে। এছাড়া ফেসবুকে বিভিন্ন ছেলেদের সঙ্গে অবৈধ কাজ করেন।’ অন্যদিকে তার স্ত্রী বলেন, ‘তার স্বামীর সঙ্গে একটা মেয়ের পরকীয়ার সম্পর্ক ছিল। এখন তার বিয়ে হয়ে যাওয়ায় আমাকে দোষারোপ করছে। আর সে কারণেই আমাকে মারার জন্য চাপাতি কিনে নিয়ে আসে।’ এ ঘটনায় ডবল মরিং থানায় স্বামীর বিরুদ্ধে মামলা করেছেন তিনি।

এ বিষয়ে ডবল মুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন (ওসি) বলেন, খবর পেয়ে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে পাঠানো হয়। কিন্তু তারপরও তাকে থামানো যায়নি। বরং পুলিশ দেখে ক্ষেপে যান সুজন। এসময় তিনি স্ত্রীকে হত্যা করতে না পারলে প্রয়োজনে নিজেকে হত্যা করার হুমকি দেন। পরে পুলিশ সিভিল পোশাকে তাকে বুঝিয়ে এক ঘণ্টা চেষ্টার পর গ্রেপ্তার করে।