ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / মৃত্যুর চার বছর পর যশোর আওয়ামী লীগে উপদেষ্টা হলেন তিনি

মৃত্যুর চার বছর পর যশোর আওয়ামী লীগে উপদেষ্টা হলেন তিনি

 

চার বছর আগে মারা যাওয়া একজনকে যশোর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে উপদেষ্টা করা হয়েছে।

যশোর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের ২০ মাস পর গত শুক্রবার কেন্দ্র থেকে এর ২০১৯-২০২২ মেয়াদের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

তাতে ৩৯ জনের সভাপতি ও সম্পাদক মণ্ডলী, ৩৬ জন নির্বাহী সদস্য এবং ১৯ জন উপদেষ্টাসহ ৯৪ সদস্যের এ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

এ কমিটির উপদেষ্টা পরিষদের ১০ নম্বর সদস্য গোলাম রসুল ২০১৭ সালের ২৬ জুলাই মারা যান বলে তার ছেলে প্রভাষক ওমর ফারুক জানিয়েছেন।

গোগা ইউনাইটেড আদর্শ কলেজের প্রভাষক ওমর ফারুক বলেন, তার বাবা ২০১৭ সালের ২৬ জুলাই মারা যান। তিনি দীর্ঘদিন আওয়ামী লীগের ইউনিয়ন এবং উপজেলা কমিটির নেতৃত্বে ছিলেন।

বাবার মৃত্যুর চার বছর পর জেলা আওয়ামী লীগের কমিটিতে কীভাবে জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্যপদ পেয়েছেন তা তার জানা নেই বলেন তিনি।

শার্শার গোগা ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ বলেন, শার্শা উপজেলার গোগা ইউনিয়নের গোগা গ্রামের বাসিন্দা ছিলেন গোলাম রসুল। তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ছিলেন। গোলাম রসুল গত ৪ বছর আগে ২০১৭ সালের ২৬ জুলাই মারা যান।

এই বিষয়ে যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন সাংবাদিকদেরকে বলেন, “আমরা জেলা আওয়ামী লীগ থেকে কেন্দ্রীয় কমিটিকে জানাতে চিঠি পাঠিয়েছিলাম কিন্ত কোনো কারণে চিঠিটা কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে হয়তো পৌঁছায়নি। সে কারণে তার নামটি বাদ যায়নি।”