ব্রেকিং নিউজ
Home / বিনোদন / সোনুর ছবিতে দুধ ঢেলে স্নান! বিরক্তি প্রকাশ অভিনেত্রীর

সোনুর ছবিতে দুধ ঢেলে স্নান! বিরক্তি প্রকাশ অভিনেত্রীর

 

অভিনেতাকে ভগবানের আসনে বসিয়ে তার ছবিতে দুধ ঢালার এই ভিডিও ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়।

ভারতের অন্ধ্রপ্রদেশে (Andhra Pradesh) ছিত্তর জেলায় সোনুর সুদের (Sonu Sood) এক বিশাল ছবি টাঙিয়ে তাতে দুধ ঢেলে স্নান করানো হচ্ছে। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেবতার আসনে বসিয়ে অভিনেতার ভক্তদের এরূপ আচরণে কিছুটা বিরক্তি প্রকাশ করলেন বলিউডের টেলি অভিনেত্রী (Television Actress) কবিতা কৌশিক (Kavita Kaushik)।

করোনা (Covid 19) পরিস্থিতিতে অভিনেতা সোনু সুদ তার একের পর এক অপরিসীম সহায়তার জন্যে দেশবাসীর কাছে হয়ে উঠেছেন ‘মসিহা’। অর্থাৎ ভগবানের দূত। যিনি কঠিন বিপদে মানুষকে রক্ষা করতে আসেন। করোনাকালে অভিনেতা সোনু সুদের ভূমিকা কিছুটা সেরকমই। আর তাই অভিনেতাকে ভগবানের আসনে বসিয়ে তার ছবিতে দুধ ঢালার এই ভিডিও ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। শিবলিঙ্গের মাথায় যেভাবে গঙ্গার জল ঢেলে স্নান করানো হয়, ঠিক একই ভাবেই অন্ধ্রপ্রদেশের ছিত্তর (Chittoor) জেলায় সোনুর ছবিতে দুধ ঢেলে স্নান করানো হচ্ছে।

নেট দুনিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিও নিয়ে বিরক্তি প্রকাশ করলেন টেলি অভিনেত্রী কবিতা কৌশিক। ভক্তদের এরূপ কাজে খাদ্যেবস্তু নষ্ট হচ্ছে বলে মনে করছেন তিনি। টুইট (Tweeter) করে অভিনেত্রী লিখেছেন, সকল দেশবাসীর মত আমিও সোনু সুদকে ভালোবাসি। তার অক্লান্ত পরিশ্রমের জন্যে সকল দেশবাসী তার কাছে চিরঋণী। কিন্তু তাই বলে দেশের এমন দুর্দশার সময় যেখানে মানুষ খেতে পাচ্ছে না, সেসময় দাঁড়িয়ে এইভাবে দুধ নষ্ট করাটা বোকামো ছাড়া আর কিছুই নয়’। অভিনেত্রীর কথায় ‘সবকিছু নিয়ে আমরা কেন এত বাড়াবাড়ি করি?’

তিনি মনে করছেন সোনু নিজেও হয়তো তার ভক্তদের এরূপ আচরনে খুশি হবেন না। নেট দুনিয়ার এই ভিডিও সোনুর চোখ এড়ায়নি। সোনু নিজে এই ভিডিও টুইটারে শেয়ার করে লিখেছেন, তিনি ‘আপ্লুত’।

যদিও অভিনেত্রী কবিতা কৌশিকের কথা অযৌক্তিক নয়। করোনাকালে (Corona virus) দেশের এই চরম দুর্দশায় বহু মানুষ না খেতে পেয়ে মারা যাচ্ছেন। সেই অসহায় মানুষদের মুখে খাবার তুলে দিতে এগিয়ে আসছেন তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ। এমন একটা কঠিন সময় এরূপ কাজ কিছুটা বিতর্কেরই (controversy) বটে।