ব্রেকিং নিউজ
Home / অপরাধ জগৎ / শিশু ধর্ষণের অভিযোগে মসজিদের ইমাম গ্রেফতার

শিশু ধর্ষণের অভিযোগে মসজিদের ইমাম গ্রেফতার

 

প্রাইভেট পড়ানোর নাম করে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে নড়াইলের কালিয়ায় হাফেজ আব্দুর রহমান নামে এক মসজিদের ইমামকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২১ মে) দুপুরে তাকে জেলা আদালতে পাঠানো হয়। আব্দুর রহমান উপজেলার নিধিপুর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম ও খুলনা জেলার তেরখাদা উপজেলার পাটগাতী গ্রামের আব্দুল আজিজ ভূইয়ার ছেলে।

এদিকে সকালে ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে নড়াগাতি থানায় মামলা করেন।

মামলার বিবরণে জানা যায়, নিধিপুর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম আব্দুর রহমান দীর্ঘদিন ধরে ফজরের নামাজের পর মসজিদে মক্তব পরিচালনা করে আসছেন। প্রতিদিনের মত বৃহস্পতিবার (২০ মে) সকালে মসজিদের পাশে বসবাসকারী ওই শিশুটি অন্য শিশুদের সঙ্গে মক্তবে পড়তে যায়।

মক্তবের ছুটি দিয়ে ৬ বছরের ওই শিশুটিকে প্রাইভেট পড়ানোর নাম করে রেখে দিয়ে মসজিদ সংলগ্ন থাকার ঘরে নিয়ে ধর্ষণ করেন ইমাম। এরপর শিশুটির হাতে ১০টাকার একটি নোট ধরিয়ে দিয়ে কিছু কিনে খেতে বলে এবং ঘটনাটি কাউকে বলতে নিষেধ করে তাকে বাড়ি পাঠিয়ে দেন।

শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে তার বাবা-মাকে জানালে তারা মসজিদে ছুটে যান। কিন্তু ইমাম পালিয়ে যান। বৃহস্পতিবার রাত ৯টার দিকে পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসীরা তাকে আটক করে নড়াগাতি থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

শুক্রবার সকালে শিশু ধর্ষণের অভিযোগে শিশুর বাবা বাদী হয়ে আব্দুর রহমানকে আসামি করে নড়াগাতি থানায় মামলা করেন।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা খাতুন বলেন, ‘দায়ের করা মামলায় আব্দুর রহমানকে গ্রেফতার করে নড়াইল আদালতে পাঠানো হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’