ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / মামুনুল হকের পক্ষে পোস্ট দেওয়ায় ছাত্রলীগ নেতা বহিষ্কার

মামুনুল হকের পক্ষে পোস্ট দেওয়ায় ছাত্রলীগ নেতা বহিষ্কার

হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মামুনুল হকের পক্ষে ফেসবুকে পোস্ট দেওয়ায় সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ উদ্দিন ওরফে ফয়েজ মারজানকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের বিষয়টি অবহিত করার পর সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফয়েজকে বহিষ্কারের কথা জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের শৃঙ্খলাপরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় ফয়েজকে বহিষ্কার করা হয়েছে।

জেলা ছাত্রলীগের কয়েকজন নেতা বলেন, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের একটি রিসোর্টে হেফাজত নেতা মামুনুল হককে নারীসহ ঘেরাওয়ের পর ফয়েজ মারজান তাঁর ফেসবুক অ্যাকাউন্টে একাধিক পোস্ট দেন। পোস্টে তিনি মামুনুল হকের পক্ষে নানা কথা বলেন। স্থানীয় ছাত্রলীগের নেতারা তখন বিষয়টি সংগঠনের কেন্দ্রীয় কমিটিকে জানান।

ফয়েজ মারজান সুনামগঞ্জের ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের জাউয়াবাজার এলাকার বাসিন্দা। তিনি জাউয়াবাজার ডিগ্রি কলেজে পড়াশোনা করেছেন। ফেসবুকে মামুনুল হককে নিয়ে দেওয়া পোস্টগুলো তিনিই দিয়েছেন বলে নিশ্চিত করেছেন। তবে বহিষ্কারের বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি।

এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান বলেন, ফয়েজ মারজান ২০১৮ সালে ছাত্রলীগের জেলা কমিটিতে এ পদ পান। কিন্তু পরে আর সাংগঠনিক কোনো কার্যক্রমে তাঁকে দেখা যায়নি। তাঁকে সাংগঠনিক পদ ও দলের প্রাথমিক সদস্যপদ থেকেও বহিষ্কার করা হয়েছে।