ব্রেকিং নিউজ
Home / অপরাধ জগৎ / বিয়ানীবাজারে চাচীর পরকিয়ার বলি শিশু সায়েল

বিয়ানীবাজারে চাচীর পরকিয়ার বলি শিশু সায়েল

বিয়ানীবাজারে আপন চাচীর ঘরের চালের ড্রাম থেকে ৩ বছর বয়সী শিশু সায়েলের লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (৭ জুন) সন্ধ্যায় উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের উত্তর আকাখাজনা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত থাকার দায়ে আপন চাচী সুরমা বেগম (৩৮) ও তার পরকিয়া প্রেমিক নাহিদুল ইসলাম (২৬) কে গ্রেফতার করে পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে চাচী ও তার পরকিয়া প্রেমিক শিশু সায়েলকে খুনের বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

জবানবন্দিতে জানায়, রবিবার সকাল ৬ টার দিকে ভিকটিম সায়েল ও তার ভাই আরিফ আম কুড়াঁনোর জন্য চাচী সুরমা বেগমের বসতঘরের সামনে যায়। আম কুড়াঁনো শেষে সে চাচীর বসতঘরের ভিতরে প্রবেশ করলে নাহিদুল ও সুরমা বেগমের অনৈতিক মেলামেশা দেখে চিৎকার শুরু করে।

তখন নাহিদুলের নির্দেশে চাচী সুরমা বেগম গাছের ডাল দিয়ে ওই শিশুর মাথায় আঘাত করলে সে অজ্ঞান হয়ে মাঠিতে লুটিয়ে পড়ে। তখন চাচী ও তার প্রেমিক ওই শিশুর নাক-মুখ চেপে ধরে শ্বাসরোধ করে গোসলখানায় থাকা একটি প্লাষ্টিকের ড্রামে ঢুকিয়ে কম্বল দিয়ে ঢেকে রাখে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও মিডিয়া অফিসার মোঃ লুৎফর রহমান জানান, বিষয়টি বিয়ানীবাজার থানা পুলিশকে অবহিত করা হলে অফিসার ইনচার্জ অবনী শংকর কর সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনকে অবগত করেন। তিনি শিশুটিকে উদ্ধারে সর্বাত্নক চেষ্টা অব্যাহত রাখার নির্দেশ প্রদান করেন। জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়ের তত্ত্ববধানে বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হকের নেতৃত্বে এসআই/হারুনুর রশীদ পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তাদের অসংলগ্ন কথাবার্তায় সন্দেহ হয়। এ ঘটনায় বিয়ানীবাজার থানা পুলিশের অপর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন শিশু সায়েল এর চাচী সুরমা বেগমের সহিত চারখাই গ্রামের কামাল মিয়ার পুত্র নাহিদুল ইসলাম ইব্রাহীম এর পরকীয়া প্রেমের সর্ম্পক রয়েছে।

এ সংক্রান্তে সুরমা বেগমকে জিজ্ঞাসাবাদের করলে ঘটনার দিন তার প্রেমিক ইব্রাহীমের সহিত অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার সময় শিশু সায়েল দেখে ফেলায় তাকে হত্যা করার বিষয়টি পুলিশকে জানায়।

পরবর্তীতে সুরমা বেগমের তথ্যের ভিত্তিতে তার বসত ঘরের গোসল খানায় কম্বল মুড়ানো অবস্থায় শিশু সায়েল এর মৃতদেহ উদ্ধার করে এবং আসামী ইব্রাহীমকে গ্রেফতার করে। আটক সুরমা বেগম ঘটনার বিষয়ে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

ঘটনায় জড়িত থাকার দায়ে আপন চাচী সুরমা বেগম (৩৮) ও তার পরকিয়া প্রেমিক নাহিদুল ইসলাম (২৬) কে পুলিশ গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

Credit: ব্রিট বাংলা24