ব্রেকিং নিউজ
Home / প্রচ্ছদ / নব্য আওয়ামী লীগ বিএনপি-জামায়াত থেকেও ভয়ংকর : নাসিম

নব্য আওয়ামী লীগ বিএনপি-জামায়াত থেকেও ভয়ংকর : নাসিম

সুবিধাভোগিদের খুঁজে বের করে আইনের আওতায় আনা জরুরি হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, বিএনপি-জামায়াতের চেয়ে এখন ভয়ংকর নব্য আওয়ামী লীগরা। এসব দুর্বৃত্তায়ন, সুবিধাভোগির কারণে বড় বড় আওয়ামী লীগের অনেক নেতাকে খুঁজে পাওয়া যায় না।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের মাওলানা মোহাম্মদ আকরাম খাঁ হলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত খ্যাতিমান চলচ্চিত্রিকর আলমগীর কুমকুমের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় এসব মন্তব্য করেন।

নাসিম বলেন, পাহাড় সমান বাধা পেরিয়ে শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন। তিনি যুদ্ধাপরাধীদের বিচার করেছেন, জাতির পিতার হত্যাকারীদের বিচার করেছেন। তার অনেক বড় অবদান আছে। তবে এসব অবদান ধুলায় মিশিয়ে দিতে চায় কিছু নব্য আওয়ামী লীগ।

তিনি বলেন, দেশে নারী ও শিশু নির্যাতন বন্ধ হচ্ছে না। আমরা এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে চাই। আমি স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনমন্ত্রীকে অনুরোধ জানাবো নারী নির্যাতনকারীর বিরুদ্ধে আপনারা দ্রুত বিচারের আওতায় আনুন এবং সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দেয়ার বিধান নিশ্চিত করুন।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি শিল্পী রফিকুল আলম, সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।