ব্রেকিং নিউজ
Home / অপরাধ জগৎ / ফের রক্তাক্ত সাংবাদিক

ফের রক্তাক্ত সাংবাদিক

আবারও হামলার শিকার হলো সাংবাদিকরা। ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে পেশাগত দায়িত্ব পালনরত সাংবাদিকদের হামলার রেশ না কাটতেই এবার বিজয়ী কাউন্সলর প্রার্থীর হামলায় দুই সাংবাদিক আহত হয়েছেন।

সোমবার (৩ ফেব্রুয়ারি) ঢাকা উত্তরের ৪২ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী আইয়ুব আনছার মিন্টুর লোকজন মাছারাঙা টেলিভিশনের সাংবাদিকদের ওপর হামলা করে। এসময় তাদের গাড়িও ভাঙচুর করা হয়। মেমোরিকার্ডও রেখে দেয়া হয়।

হামলায় আহত দুই সাংবাদিক হলেন, মাছারাঙা টেলিভিশনের স্টাফ রিপোর্টার হাসনায়েন তানভীর ইমন ও ক্যামেরাম্যান সাইফুল ইসলাম। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে হামলার অভিযোগ অস্বীকার করেছে আইয়ুব আনছার মিন্টু। তিনি বলেন, ‘আমি ঘটনার সময় এলাকায় ছিলাম না। নির্বাচিত হওয়ায় এক জায়গায় আমাকে ফুল দিয়ে সম্মাননা জানানো হচ্ছিল। আর গাড়িতে মোবাইল ছিল। সাংবাদিকরা ফোন দিয়েছেন কিন্তু আমি দেখিনি। পরে এলাকায় পা রাখতেই এই ঘটনা শুনে সেখানে যাই। যারা হামলা করেছে তারা ছাত্রলীগের পরিচয় দিয়েছে। কিন্তু আমার নির্বাচনের সময় তো আওয়ামী লীগ, ছাত্রলীগ কেউ ছিল না। এলাকার জনগণ ছিল। তাই কারা হামলা করছে আমি জানি না।’

বিষয়টি নিশ্চিত করে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম জানান, ‘সাংবাদিকের ওপর হামলার ঘটনায় আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিল প্রার্থীর সমর্থকরা জড়িত। তারা ক্যামেরাসহ বেশ কিছু জিনিস ছিনিয়ে নিয়েছিল। পরে সেগুলো উদ্ধার করা হয়েছে। তবে মেমরি কার্ড পাওয়া যায়নি। সেটা উদ্ধারে পুলিশ কাজ করছে।’