ব্রেকিং নিউজ
Home / বিশ্ব / ইতালি / ইটালিতে “বিশ্ব সিলেট উৎসব” উদযাপিত

ইটালিতে “বিশ্ব সিলেট উৎসব” উদযাপিত

ক্যারল, ইটালি থেকে : জালালাবাদ এসোসিয়েশন ইটালী’র উদ্যোগে গত ২৭ অক্টোবর রবিবার “বিশ্ব সিলেট উৎসব” ২০১৯ সম্পন্ন হয়েছে ইতালির রোম শহরের ঐতিহাসিক সান লিওনি চার্স হলে । জালালাবাদ এসোসিয়েশন ইটালী’র সভাপতি অলি উদ্দীন শামীম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র মন্ত্রী এ কে আব্দুল মোমেন।

অনুষ্ঠান উদ্বোধন করেন জালালাবাদ এসোসিয়েশন (ঢাকা) কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. এ. কে. আবদুল মুবিন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইটালীর রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার, জালালাবাদ এসোসিয়েশন ইউক ‘র সভাপতি মুহিবুর রহমান মুহিব. সাধারণ সম্পাদক আমিনুল হক জিল্লু, সহসভাপতি আবুল কালাম আজাদ ছোটন, বাহরাইন জালালাবাদ ত্রসোসিয়েশন ত্রর প্রতিষ্টাতা সভাপতি জনাব কয়েছ আহমেদ, জালালাবাদ এসোসিয়েশন ইটালী’র সাধারণ সম্পাদক সাব্বির আহমদ। অনুষ্ঠানে জালালাবাদ ত্রসোসিয়েশন ইউকের আরো উপস্হিত ছিলেন সহ সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরী, প্রচার, প্রকাশণা ও গণযোগাযোগ সম্পাদক মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল, দপ্তর সম্পাদক শামীম আহমদ, আন্তর্জাতিক বিষয়ক শাহরিয়ার আহমদ সুমন, নির্বাহী সদস্যরা জাহাঙ্গীর খান, মোগাম্মাদ আব্দুল ওদুদ দীপক ও বাহার উদ্দিন সহ আরো দুই জন মহিলা সদস্য সহ এসোসিয়েশনের অন্যান্য নেতৃবৃন্দ এবং ইটালীর রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র এবং ইটালীর অন্যান রাজনৈতিক ও সামাজিক সংগঠনের
পক্ষ থেকে পররাষ্ট্রমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সিলেটীদের একটি সুন্দর মিলনমেলা উপহার দেয়ার জন্য সংশ্লিষ্ট নেতৃবৃন্দ ও উপস্থিত সকলকে অভিনন্দন জানিয়েছেন জালালাবাদ এসোসিয়েশন ইটালী’র নেতৃবৃন্দ l