ব্রেকিং নিউজ
Home / প্রচ্ছদ / বিশ্ব সিলেট উৎসব ইতালিতে যোগ দিচ্ছে জালালাবাদ এসোসিয়েশন ইউকে’

বিশ্ব সিলেট উৎসব ইতালিতে যোগ দিচ্ছে জালালাবাদ এসোসিয়েশন ইউকে’

মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল: ইতালীর রোমে – বিশ্ব সিলেট উৎসব ইতালি ২০১৯ অনুষ্ঠিত হচ্ছে আজ ২৭ অক্টোবর রবিবার। উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রী ড.এ কে আব্দুল মোমেন।

এছাড়াও অতিথি হিসাবে উপস্থিত থাকছেন- বৃহত্তর সিলেটের কৃতি সন্তান, জালালাবাদ এসোসিয়েশন ঢাকা কেন্দ্রীয় সভাপতি ড.এ কে আব্দুল মুবিন ও সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন আহমদ ।

বিশ্ব সিলেট উৎসব ইতালি ২০১৯ সফল করার জন্য জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সভাপতি বিশিষ্ট কমিউনিটি নেতা ও ব্যবসায়ী মুহিবুর রহমান মুহিব ও জালালাবাদ এসোসিয়েশন ইউকে সাধারণ সম্পাদক আমিনুল হক জিল্লু’র নেত্বত্বে যুক্তরাজ্যের দশজনের একটি টিম ইতালীতে অবস্থান করছেন।

জালালাবাদ এসোসিয়েশন ইউকে টিমের অন্যান্য সদস্যরা হলেন- জালালাবাদ এসোসিয়েশন ইউকের ভাইস প্রেসিডেন্ট বিশিষ্ট কমিউনিটি নেতা, লেখক – আবুল কালাম আজাদ ছোটন, জয়েন্ট সেক্রেটারি -মুহিব উদ্দিন চৌধুরী, প্রচার, প্রকাশনা ও গণযোগাযোগ সম্পাদক-সাংবাদিক ও লন্ডন বাংলা ডট কমের ব্যবস্থাপনা সম্পাদক মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল, দপ্তর সম্পাদক- শামীম আহমদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও কমিউনিটি এক্টিভিস্ট- শাহরিয়ার আহমদ সুমন, নির্বাহী সদস্য ব্যবসায়ী জাহাঙ্গীর খান, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মাদ আব্দুল ওদুদ দীপক ও বাহার উদ্দিন প্রমুখ।
Sent from my iPhone