ব্রেকিং নিউজ
Home / প্রচ্ছদ / খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা হাস্যকর: মির্জা ফখরুল

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা হাস্যকর: মির্জা ফখরুল

৩১ মার্চ, ২০১৬: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যে নেত্রী দীর্ঘদিন ধরে গণতন্ত্রকে টিকিয়ে রাখতে সংগ্রাম করছেন। অবৈধ তত্ত্বাবধায়ক সরকারের সময়ে নতি স্বীকার করেননি- তার বিরুদ্ধে এমন পরোয়ানা হাস্যকর।

বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করা হয়।
মির্জা ফখরুল বলেন, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রতিহত করতে আমরা আইনি লড়াই চালিয়ে যাবো। প্রয়োজনে আমরা কঠোর রাজনৈতিক কর্মসূচি দেবো।
বিএনপির সদ্য মনোনীত মহাসচিব বলেন, সরকারকে বলবো- আসুন, প্রতিহিংসা ও নির্যাতনের রাস্তা পরিহার করে আমাদের নেত্রীর ডাকে সাড়া দিয়ে সকল রাজনৈতিক দলের সাথে আলাপ-আলোচনা করে অতিদ্রুত একটি জাতীয় নির্বাচন দিন। এতে সকলেরই কল্যাণ হবে।

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসে পেট্রোলবোমা নিক্ষেপ করে যাত্রী হত্যার ঘটনায় বিশেষ ক্ষমতা আইনের মামলায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ পলাতক ২৮ জন আসামির বিরুদ্ধে বুধবার গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। বুধবার মামলাটির (যাত্রাবাড়ী থানার মামলা নম্বর ৫৯) চার্জশিট আমলে নিয়ে এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালত।