ব্রেকিং নিউজ
Home / বাংলাদেশ / টিউলিপ যুক্তরাজ্যে সংসদ সদস্য আর তারেক পলাতক আসামি: তোফায়েল

টিউলিপ যুক্তরাজ্যে সংসদ সদস্য আর তারেক পলাতক আসামি: তোফায়েল

tofael১৭ মে ২০১৫: বিএনপি ও আওয়ামী লীগের পার্থক্য এই যে, আমাদের মেয়ে টিউলিপ সিদ্দিকী যুক্তরাজ্যের সংসদ সদস্য আর খালেদা জিয়ার পুত্র তারেক পলাতক আসামি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

রোববার বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনারে ছাত্রলীগ আয়োজিত শেখ হাসিনার ৩৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ছাত্র সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তোফায়েল আহমেদ বলেন, বেগম জিয়া নির্বাচনকে বানচাল করার জন্য ৯২ দিন চেষ্টা করেছেন। কিন্তু তিনি ব্যর্থ হয়েছেন। তিনি হরতাল-অবরোধের নামে নৈরাজ্য, নাশকতা ও সন্ত্রাস সৃষ্টি করেছিলেন।

হত্যার মাধ্যমে যারা ক্ষমতা দখল করেছিল তাদের কোনো শক্তি আমাদের অগ্রগতিতে বাধা দিতে পারবে না বলেও মন্তব্য করেন তিনি।

সমাবেশে আওয়ামী লীগের আরেক নেতা ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বিএনপির কোনো চক্রান্ত এখানে সফল হবে না।

আমু বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশকে মেনে নিতে পারেনি বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রযাত্রাকে বাধা সৃষ্টি করতে চায়। যতো বাধাই আসুক শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে। বিএনপি নেত্রীর অতীতের চক্রান্ত ব্যর্থ হয়েছে। ভবিষ্যতেও তার কোনো অপচেষ্টা সফল হবে না।

ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জমান সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম এমপি প্রমুখ।

সূত্র: প্রিয়.কম