Home / প্রচ্ছদ / লন্ডনে অভিনেতা পরিচালক মিনহাজ কিবরিয়ার ‘সুরি নগর‘ ছবি মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলন

লন্ডনে অভিনেতা পরিচালক মিনহাজ কিবরিয়ার ‘সুরি নগর‘ ছবি মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলন

আগামী ৯ অক্টোবর অভিনেতা, পরিচালক ও কাহিনীকার মিনহাজ কিবরিয়ার সিনেমা সুরি নগর মুক্তি পেতে যাচ্ছে। এ উপলক্ষ্যে তিনি গত শুক্রবার বিকেলে লন্ডনের মন্টিফিউরি সেন্টারে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে তিনি সুরি নগর এর কাহিনী সহ এর তাৎপর্য তুলে ধরেন।

Audience-2তিনি বলেন, আজ আপনাদের একটি সুসংবাদ জানানোর জন্য সংবাদ সম্মেলনের আয়োজন করেছি। আপনারা জানেন, আমি ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে দীর্ঘ দিন থেকে ওতপ্রোতভাবে জড়িত। বলা যায়, আমি একজন সাধারন মিনহজ কিবরিয়ার স্বপ্ন এবং ধ্যানের সাথে ফিল্ম ও অভিনয় সমানভাবে জড়িয়ে আছে। আর এই ফিল্ম ও অভিনয়ই আমাকে যেমন আপনাদের ভালোবাসা, স্নেহাশীষ দিয়েছে, তেমনি অভিনয় খ্যাতির মাধ্যমে ব্যবসা সফল বাস্তবধর্মী সিনেমা নির্মানেও অনুপ্রানিত করেছে। আর এরই ধারাবাহিকতায় আগামী ৯ অক্টোবর আমার আরেকটি সিনেমা সুরি নগর এর মুক্তি দিতে যাচ্ছি।

মিনহাজ আরো বলেন, বর্তমান সমাজের চলমান প্রেক্ষাপট নিয়ে  সিনেমাটির কাহিনী তুলে ধরা হয়েছে।আপনারা জানেন, দুর্নীতি এবং অনিয়ম আমাদের সমাজের একটি ভয়ানক ব্যাধিতে পরিণত হয়েছে। দুর্নীতি পরায়ন কিভাবে একজন সহজ সরল সাধারন মানুষকে দুর্নীতির দিকে ঠেলে দেয়, কিভাবে বাধ্য করে অন্যায় কাজের সাথে জড়িত হতে এবং অর্থনৈতিক ক্ষেত্রে অসৎ হতে বাধ্য করা হয়, তেমনি কাহিনী নিয়ে সুরি নগর এর কাহিনী লিখেছেন ফয়সল খান রিপন।

সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য পরিচালনা ও অভিনয় করেছেন মিনহাজ কিবরিয়া। এতে তার সাথে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নায়লা এবং পুলক হায়দার সহ আরো অনেকে।

জানাগেছে, ৯ অক্টোবর আনন্দ আলো প্রোডাকশনের ব্যানারে জনপ্রিয় প্রযোজক রেজানুর রহমানের প্রযোজনায় সিনেমাটির শুভ মুক্তি পাবে রাজধানী ঢাকার যমুনা ফিউচার পার্কের ব্লক ব্লাস্টার সিনেমা হলে। ছবিটি  প্রচারে আছেন এডওয়ার্ক্স ইউকে।