Home / ব্যবসা-বাণিজ্য / ভবিষ্যতে জিএমজি বিখ্যাত কার্গো প্রতিষ্ঠান ডিএইচএল এর মত প্রতিষ্ঠানে পরিনত হবে : বিমান কান্ট্রি ম্যানেজার

ভবিষ্যতে জিএমজি বিখ্যাত কার্গো প্রতিষ্ঠান ডিএইচএল এর মত প্রতিষ্ঠানে পরিনত হবে : বিমান কান্ট্রি ম্যানেজার

ব্রিটেনের সুনামধন্য বাংলাদেশী কার্গো প্রতিষ্ঠান জেএমজি এয়ার কার্গো বাংলাদেশ বিমানের মোট কার্গোর ৬৫ ভাগ কার্গোর মালামাল সর্বরাহ করে থাকে বলে জানিয়েছেন বিমানের নব নিযুক্ত কান্ট্রি ম্যানেজার শফিকুল ইসলাম। তিনি বলেন, জেএমজি এয়ার কার্গোই বিমানের কার্গো ব্যবসার সফলতায় সম্পূর্ণতা এনে দিয়েছে। অদূর ভবিষ্যতে জিএমজি বিখ্যাত কার্গো প্রতিষ্ঠান ডিএইচএল এর মত প্রতিষ্ঠানে পরিনত হবে। তিনি গত রবিবার পূর্ব লন্ডনের রিজেন্টে লেইক ব্যাংকুয়েটিং হলে প্রতি বছরের মত জেএমজি এয়ার কার্গো আয়োজিত ইফতার মাহফিলে এ কথাগুলি বলেন। তিনি জেএমজির সত্ত্বাধিকারী মনির আহমেদ এর নেতৃত্বে কাষ্টমার সার্ভিস ও সেবা প্রদানের ভূয়শী প্রশংসা করেন এবং ভবিষ্যত সফলা কামনা করেন। 

জনপ্রিয় টিভি প্রেজেন্টার ফারহান মাসুদ খানের পরিচালনায় ইফতার পূর্ব আলোচনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেথনালগ্রীন এন্ড বো আসনের এমপি রুশনারা আলী, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস, বিবিসিসির প্রেসিডেন্ট মাহতাব চৌধুুরী, সাবেক প্রেসিডেন্ট শাহগির বখত ফারুক, মুকিম আহমদ, ক্যানারি ওয়ার্ফ গ্রুপের হেড অফ কমিউনিটি এফেয়ার্স জাকির খান, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি মুকতা বিস উন নূর, এটিএন বাংলা ইউরোপের সিইও হাফিজ আলম বকস, এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হোসেন, চ্যানেল আই ইউরোপের সিইও রেজা আহমদ ফয়ছল চৌধুরী সুয়েব, হিল সাইড ট্রাভেলস এর সত্ত্বাধিকারী হেলাল আহমদ, কমিউনিটি নেতা সিরাজ হক।
আলোচনা সভায় বক্তারা জেএমজি এয়ার কার্গোর সেবার প্রশংসা করেন। তারা বলেন, জেএমজি মানুষের আস্থা ও বিশ্বাসের প্রতিষ্ঠানে পরিনত হয়েছে। বক্তারা জেএমজির ভবিষ্যত সাফল্য কামনা করেন।
আলোচনা সভায় পবিত্র রমজানের তাৎপর্য্য ও গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন আবু বকর হিফজুর রহমান।
সভায় সভাপতি বক্তব্যে জেএমজির সত্ত্বাধিকার মনির আহমদ তার ব্যবসায়িক সাফল্যে সকলের সহযোগিতা কামনা করেন এবং অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।