Home / বিনোদন / বিয়ে করলেন প্রীতি জিনতা

বিয়ে করলেন প্রীতি জিনতা

pz1০২ মার্চ, ২০১৬:অবশেষে অনেক জল্পনা শেষ করে ২৯ ফেব্রুয়ারি ৪১ বছরে এসে বিয়ের পিঁড়িতে বসলেন প্রীতি। পাত্র জেনে গুডেনাফ যুক্তরাষ্ট্র প্রবাসী। জেনে গুডেনাফের সঙ্গে অনেক দিন ধরেই প্রেমের সম্পর্কের কথা শোনা যাচ্ছিল।

আর প্রীতি লিপ ইয়ার দিনটি বেঁছে নিয়েছেন বিয়ের জন্য। তাহলে চার বছর পর পর বিবাহবার্ষিকী পালন করবেন এই অভিনেত্রী। বিয়ের আগে প্রীতি তার বন্ধুদের ফোন করে যত তাড়াতাড়ি সম্ভব লস অ্যাঞ্জেলসে যেতে বলেছিলেন। বিয়ের অনুষ্ঠানটি ছিল নিতান্ত ঘরোয়া। ঘনিষ্ঠ কিছু বন্ধু ও আত্মীয়রা ছাড়া অনুষ্ঠানে কেউ উপস্থিত ছিল না।

তবে বিয়ের কথা ওঠার পর থেকেই তা গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন প্রীতি। বলেছিলেন, তাঁর বিয়ের প্রচার যেন তাঁকেই করতে দেওয়া হয়। কিন্তু রটনা তাতেও কমেনি। শোনা যাচ্ছিল, ১২ থেকে ১৬ ফেব্রুয়ারির মধ্যে বিয়ে সারবেন প্রীতি। কিন্তু তিনি বিয়ে করেন গতকাল, ২৯ ফেব্রুয়ারি। এপ্রিলে তিনি দেশে ফিরবেন। তারপরেই হবে তাঁর বিবাহত্তোর সংবর্ধনা।

প্রীতি বিয়ের প্রস্তুতির জন্য লস অ্যাঞ্জেলসে তার কাছের বন্ধু সুসান খান ও ডিজাইনার সুরিলি গোয়েল। টুইটারে কবির বেদি একটি পোস্টে প্রীতির বিয়েতে শুভকামনা জানিয়ে বলেন, বন্ধু প্রীতিকে লস অ্যাঞ্জেলসে জেন এর সঙ্গে বিয়েতে অনেক অভিনন্দন। তোমাদের জন্য আমার আশীর্বাদ রইলো। জানা গেছে অনাড়ম্বর অনুষ্ঠানে শুধু প্রীতির পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।