Home / বিনোদন / দ্বিতীয় স্ত্রীকেও ডিভোর্স দিলেন আরফিন রুমি

দ্বিতীয় স্ত্রীকেও ডিভোর্স দিলেন আরফিন রুমি

১০ ফেব্রুয়ারি ২০১৬: দ্বিতীয় স্ত্রী কামরুন নেসাকেও তালাক দিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী আরেফিন রুমি। গত ৩১শে জানুয়ারি তিনি তার স্ত্রীকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন বলে জানিয়েছে একাধিক সূত্র।

জানা যায়, মঙ্গলবার রুমির আইনজীবি আবদুর রহিম কামরুন নেসার বাবাকে ফোন করে ডিভোর্স লেটার পাঠানোর বিষয়টি সরাসরি অবগত করেন। মূলত মানসিক নির্যাতন, আগের স্বামীর সঙ্গে মেলামেশা, বেপরোয়া চলাফেরা ও কাউকে তোয়াক্কা না করা সহ বিভিন্ন কারণে কামরুন্নেসাকে ডিভোর্স দিয়েছেন বলে জানান রুমি। শুধু তাই নয়, মঙ্গলবার রাতে নিরাপত্তার অজুহাতে মোহাম্মদপুর থানায় জিডি করেছেন আরেফিন রুমি। জিডিতে কামরুন নেসাকে তালাকের বিষয়টিও অবহিত করা হয়।

জানা যায়, কামরুন নেসা রুমিপুত্র আয়ানসহ গত সাত মাস ধরে অবস্থান করছেন আমেরিকায়। মঙ্গলবার তিনি বাংলাদেশে আসার জন্য রওনা হয়েছেন।

উল্লেখ্য, আমেরিকায় শো করতে গিয়ে ২০১২ সালে কামরুন্নেসার সঙ্গে পরিচয় হয় রুমির। এরপর প্রেম ও চটজলদি বিয়ে। কামরুন্নেসাকে বিয়ে করার কয়েক মাসের মাথায় প্রথম স্ত্রী অনন্যার করা নারী নির্যাতন মামলায় কারাগারেও যেতে হয়েছিলো রুমিকে। এরপর বিভিন্ন শর্ত মেনে বছর দেড়েক আগেই অনন্যার সঙ্গে আনুষ্ঠানিক ডিভোর্স হয়ে যায় রুমির।